ঢাকা, আজ সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

‘আমাদের ক্যাম্পাসটা বা’ইজিখানার মত ব্যবহার করেছে’

প্রকাশ: ২০২০-০৬-২৮ ০০:১১:২০ || আপডেট: ২০২০-০৬-২৮ ০০:১৪:১৩

করোনা পরীক্ষা জা’লিয়াতির মা’মলায় গ্রে’ফতার আরিফুলের বি’রুদ্ধে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। রাজধানীর তিতুমীর কলেজে স্থাপিত কোভিড বুথে চলতো নানা অ’সামাজিক কাজ। ঘটেছে কলেজের কর্মচারীদের ওপর চড়াও হওয়ার ঘ’টনাও। রি’মান্ডে পুলিশের সঙ্গেও অস’দাচরণ করেন তিনি।
null

null

null
ডিএমপির তেঁজগাও বিভাগের উপ পুলিশ কমিশনার হারুন অর রশিদ বলেন, সিসিটিভি, তারপর টেবিল ফ্যান এগুলো সে ভেঙ্গে ফেলেছে। সবকিছু মিলিয়ে আমরা তদন্ত করছি। আমরা তো রিমান্ড চাইবো।
null

null

null
পুলিশের সঙ্গে সংঘাতে জড়ান কোভিড পরীক্ষা নিয়ে প্র’তারণার অভিযোগে গ্রে’ফতার জিকেজি হেলথ কেয়ারের প্রধান আরিফুলের অনুসারীরা। তেজগাঁও থানায় জোর করে প্রবেশের চেষ্টা করেন তারা। এদিকে রিমান্ডে থাকা অবস্থায় মাদক চাওয়া, ভাঙচুরসহ নানা অভিযোগ উঠেছে আরিফুলের বিরুদ্ধে।
null

null

null
অন্যদিকে অর্থ জা’লিয়াতির দায়ে আরিফুলকে আইনি নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী। গুলশান থানায় সাধারণ ডায়েরিও করেন তিনি।

null

null

null
আরিফুলের স্ত্রী বলেন, গুলশান থানা, শেরেবাংলানগর থানা, এসব থানায় জিডি করেছি। আমি এই বিষয়ে আর কিছু বলতে চাই না। সবকিছু বিবেচনা করেই চলে এসেছি।
null

null

null
তিতুমীর কলেজের কর্মচারী সাহাবুদ্দিন বলছিলেন তার ওপর হামলার কথা। অসামাজিক কর্মকাণ্ডের প্রতিবাদ করতে গিয়ে আঘাত সইতে হয় অন্য কর্মচারী ও শিক্ষার্থীদেরও।
null

null

null
সাহাবুদ্দিন বলেন, আরিফুল আসার পর এমন হইছে, আমি দৌড়টা দিছি, আমার হাতে কোপ হইছে। আরেকজন বলেন, আমাদের ক্যাম্পাসটা তারা বাইজিখানার মতন ব্যবহার করতো। তারা তাদের জৈবিক চাহিদা এখানে মিটাত।
null

null

null

দুই দিনের রি’মান্ড শেষে আরিফুল চৌধুরিকে আ’দালতে তুলে প্রতারনার দুই মা’মলায় ১০ দিনের রিমান্ডে চাওয়া হবে জানান তেজগাঁও থানা পু’লিশ।

null

null

null