ঢাকা, আজ বুধবার, ২৫ নভেম্বর ২০২০

বন্ধুর লাশ ধানক্ষেতে ফেলে প্রেমিকা নিয়ে বন্ধুদের টানাটানি

প্রকাশ: ২০২০-০৫-২৯ ১১:০২:৪৭ || আপডেট: ২০২০-০৫-২৯ ১১:০৭:০০

দিনাজপুরে ধানক্ষেত থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে ওই কিশোরের প্রেমিকাকে একটি হিজড়া পল্লী থেকে উদ্ধার করার পাশাপাশি নিহতের দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।
null

null

null
পুলিশ বলছে, মাদক সেবনের পর ওই কিশোর অজ্ঞান হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়ার কথা বলে নিয়ে গিয়ে ধানক্ষেতে ফেলে দেয় দুই বন্ধু। আর তার প্রেমিকাকে হিজড়া পল্লীতে রেখে আসে অন্য বন্ধুরা। তবে এই মরদেহ উদ্ধারের ঘটনায় আটক বন্ধুদের জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।
null

null

null
জানা গেছে, বুধবার রাতে দিনাজপুর শহরের রামনগরের মানিকপীর নামক এলাকায় একটি বাড়িতে আনন্দ-ফুর্তির আয়োজন করে আরিফুল (১৮) ও তার বন্ধুরা। সেখানে পাঁচ বন্ধুর সঙ্গে ফেনসিডিল ও জুস পান করে অচেতন হয়ে পড়ে আরিফ। চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার নাম করে মোটরসাইকেলেসহ লাপাত্তা হয়ে যায় তার দুই বন্ধু।
null

null

null
এদিকে আরিফুলের প্রেমিকা রেশমা আক্তার সিফাকে নিজের হেফাজতে নিতে সংঘর্ষে জড়িয়ে পড়ে অন্য তিন বন্ধু। পরে মধ্যরাতে সিফাকে হিজড়া পল্লীতে একজন হিজড়ার আশ্রয়ে তুলে দেয় তারা। খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে রেশমাকে উদ্ধার করে কোতয়ালি পুলিশ।
null

null

null
অন্যদিকে সকালে নয়নপুর এলাকার ধানক্ষেতে অজ্ঞাত যুবকের মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে রেশমার কাছে আরিফুলের শারীরিক এবং পোশাকের বিবরণ মিলিয়ে অজ্ঞাত লাশের পরিচয় নিশ্চিত হয় পুলিশ।
null

null

null
হত্যার নেপথ্যের পুরো কারণ উদঘাটনের পাশাপাশি লুৎফর রহমান এবং বিপ্লব ডন নামে দুই বন্ধুকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য শাওন নামে আরেক বন্ধুকে আটক করা হয়েছে।
null

null

null
পরে ঘটনাস্থল মানিকপীরের ওই বাড়ি তল্লাশি করে আরিফুলের পরনের প্যান্ট এবং জুতাসহ আলামত উদ্ধার করা করা হয়। দুপুরে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়েছে।
null

null

null
দিনাজপুর কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।নিহত আরিফুল ইসলাম (১৮) সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের ওহাব উদ্দিনের ছেলে।
null

null

null
পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, নয়নপুর এলাকায় ফসলি জমিতে এক যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে সকাল ৮টায় অজ্ঞাত পরিচয় হিসেবে আরিফুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। এর আগে আরিফুলের প্রেমিকা রেশমা আক্তার সিফাকে বাঙ্গীবেচার ঘাট এলাকার হিজড়া পল্লী থেকে উদ্ধার করা হয়। পরে তারা জানতে পারেন ওই মেয়ের বাড়ি ঘোড়াঘাট উপজেলার কালিতলা এলাকায়।
null

null

null