ঢাকা, আজ বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

ধ’র্ষণে ষষ্ঠ শ্রেণির ছাত্রী অ’ন্তঃসত্ত্বা, দাদা কারাগারে

প্রকাশ: ২০২০-০৫-২৯ ০৯:৩৭:৩৪ || আপডেট: ২০২০-০৫-২৯ ০৯:৩৭:৩৪

লালমনিরহাটের পাটগ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধ’র্ষণের অভিযোগ উঠেছে। এতে ওই ছাত্রী তিন মাসের অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী দাদা মোক্তার আলীকে (৫০) গ্রে’ফতার করেছে পু’লিশ। ওই ছাত্রীকে পু’লিশ হেফাজতে স্বাস্থ্য পরীক্ষার জন্য বুধবার দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
null

null

null
গত মঙ্গলবার (২৬ মে) রাতে মেয়েটির বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় মোক্তার আলীর বি’রুদ্ধে মা’মলা করেন। ওই মা’মলায় মোক্তারকে গ্রে’ফতার দেখিয়ে বুধবার (২৭ মে) দুপুরে লালমনিরহাট আ’দালতে সোপর্দ করা হয়। আদালত জামি’ন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
null

null

null
অভিযুক্ত মোক্তার আলী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলর পাটগ্রাম ইউনিয়নের টেপুরগারী এলাকার আবুল খায়েরের ছেলে।
null

null

null
ওই স্কুলছাত্রী জানায়, ফেব্রুয়ারি মাস থেকে তাকে ধ’র্ষণ করে আসছিল প্রতিবেশী দাদা মোক্তার। ঘন ঘন বমি ও খেতে না পারার কারণ খুঁজতে গিয়ে তার দাদি বুঝতে পারেন সে অন্তঃসত্ত্বা।
null

null

null
পাটগ্রাম থানা পু’লিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও’সি) সুমন কুমার মোহন্ত বলেন, মেয়েটি তিন মাসের অ’ন্তঃসত্ত্বা। প্রাথমিক পরীক্ষায় নিশ্চিত হওয়ার পর তার বাবার অভিযোগটি মা’মলা হিসেবে রেকর্ড করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মোক্তার আলী মেয়েটিকে সাতদিন ধ’র্ষণের কথা জানিয়েছে।
null

null

null.
null

null

null