ঢাকা, আজ রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

প্রবাসীর স্ত্রীকে ধ,র্ষণ করে ভিডিও করলেন দুধ বিক্রেতা

প্রকাশ: ২০২০-০৫-২৬ ১৭:৪৯:৪৬ || আপডেট: ২০২০-০৫-২৬ ১৭:৪৯:৪৬

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় এক গৃহবধূকে ধ,র্ষণের অভিযোগে আমির হোসেন (৪৫) নামের এক দুধ বিক্রেতাকে আটক করেছে পুলিশ।
শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কাশিনগর ইউনিয়নে এ ঘটনা ঘটে। ভুক্তভোগি গৃহবধূ একই ইউনিয়নের সৌদি আরব প্রবাসীর স্ত্রী।
null
null
null
খোঁজ নিয়ে যানা যায়, আমির হোসেন দুধ ক্রয়-বিক্রয়ের কাজ করেন। সে সুবাদে দীর্ঘদিন ধরে তিনি ওই নারীর বাড়ি থেকে গাভীর দুধ ক্রয় করে আসছেন। প্রতিদিনের মত শনিবার আমির ওই বাড়িতে গাভীর দুধ নিতে যান। এক পর্যায়ে তিনি ভুক্তভোগীকে দুধ মাপার কথা বলে গোয়াল
null
null
null
ঘরে ডেকে নিয়ে ধ,র্ষণের চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে তার মুখে গামছা দিয়ে এবং হাত-পা রশি দিয়ে বেঁধে ধ,র্ষণ করা হয়। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে ওই গৃহবধূর হাতে ছুরি দিয়ে আঘাত করেন আমির। ছাড়া বিবস্ত্র করে মোবাইলে ভিডিও চিত্রও ধারণ করেন তিনি।
null
null
null
আমির চলে যাওয়ার সময় পাশের ঘরের নারীরা বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজনকে জানায়। এ সময় তারা আমিরকে আটক করে বেঁধে রেখে পুলিশে খবর দেয়।
null
null
null
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল-মাহফুজ জানান, ধ,র্ষণের ঘটনায় স্থানীয়রা এক দুধ বিক্রেতাকে আটক করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগি গৃহবধূকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ডাক্তারি পরীক্ষায় জানা যাবে ওই গৃহবধূ
null
null
null
ধ,র্ষণের শিকার হয়েছেন কিনা। তিনি আরও জানান, বর্তমানে আমির হোসেন পুলিশের কাছে আটক রয়েছে। মামলা হলে তাকে কারাগারে পাঠানো হবে।
null
null
null.
null
null
null