ঢাকা, আজ বুধবার, ২৫ নভেম্বর ২০২০

গৃহবধূকে ধ’র্ষণ করতে গিয়ে পু’রুষাঙ্গ হারালো এক লম্পট!

প্রকাশ: ২০২০-০৫-০২ ১৪:১৭:০০ || আপডেট: ২০২০-০৫-০২ ১৪:১৭:০০

গাইবান্ধার ফুলছড়িতে বুধবার দিবাগত রাতে উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের প্রত্যন্ত দক্ষিণ সন্যাসীর চর গ্রামে গৃহবধূকে ধ’র্ষণ করতে গিয়ে পু’রুষাঙ্গ হারিয়েছেন এক লম্পট।

ওই লম্পট ধ’র্ষকের নাম রুহুল আমিনকে (৪৫)। পাঁচ সন্তানের জনক রুহুল আমিন। আ’হত অবস্থায় বৃহস্পতিবার তাকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গৃহবধূ তার স’ম্ভ্রম বাঁচাতে ধারালো ব্লেড দিয়ে রুহুল আমিনের পু’রুষাঙ্গ (গোপনাঙ্গ) কেটে দেন।

গৃহবধূর পরিবার জানিয়েছেন, প্রতিবেশি আওলাদ হোসেনের ছেলে রুহুল আমিন দীর্ঘ দিন ধরে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে ব্যর্থ হন। গৃহবধূর স্বামী একজন জেলে, তিনি বুধবার রাতে নদীতে মাছ ধরতে গেলে এই সুযোগে লম্পট রুহুল আমিন বাড়িতে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূকে ধ’র্ষণের চেষ্টা করেন।
এ অবস্থায় নিরুপায় হয়ে নিজের সম্ভ্রম বাঁচাতে ল’ম্পটের পুরুষাঙ্গ (গোপনাঙ্গ) কেটে দেন।

গৃহবধূ বলেন, লম্পট রুহুল আমিন আমাকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছেন। নিজের নিরাপত্তা চেয়ে এরআগে গাইবান্ধা কোর্টে একটি জিডিও করেছি। এরপরেও বুধবার রাতে সুযোগে আমাকে একা পেয়ে উত্যক্ত করতে আসছিলো।

ঘটনার পর রুহুল আমিন দৌড়ে পালিয়ে যান। বৃহস্পতিবার সকালে রুহুল আমিনের পরিবারের লোকজন গুরুতর আ’হত অবস্থায় তাকে গাইবান্ধা হাসপাতালে ভর্তি করে।

গাইবান্ধা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. হারুন-অর-রশিদ জানান, কাটা গো’পনাঙ্গ নিয়ে নিয়ে রুহুল আমিন নামের এক ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।শক্তিশালী ঘূর্ণিঝড় আম্ফান ইতিমধ্যে বঙ্গোপসাগরে তাণ্ডব চালানো শুরু করেছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) থেকেই এই তাণ্ডব শুরু হয়েছে। বৈশ্বিক আবহাওয়াবিষয়ক সংস্থা আকু এক প্রতিবেদনে এ আভাস দিয়েছে।

শনিবার (২ মে) সক্রিয় হতে পারে বলে ধারণা করছে আবহাওয়া অধিদপ্তর। বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের ঘূর্ণিঝড় আম্ফান বিষয়ক বিশেষ বুলেটিনে বলা হয়, ৩০ এপ্রিলের কাছাকাছি সময় দক্ষিণ আন্দামান সাগর ও নিকোবর দ্বীপপুঞ্জের কাছের স্থানে একটি নিম্নচাপ তৈরি হতে পারে। পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে, অর্থাৎ শনিবারের মধ্যে তা ঘূর্ণিঝড় আম্ফানে পরিণত হতে পারে। এটি ৩মে থেকে ৫ মে তারিখের মধ্যে মিয়ানমার ও বাংলাদেশের কক্সবাজার–চট্টগ্রাম উপকূলের দিকে আঘাত হানতে পারে।

ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে ৫ থেকে ৭ মে বাংলাদেশের চট্টগ্রাম ও বরিশাল বিভাগে ভারী বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে স্বাভাবিকের চেযে বেশি উচ্চতার জোয়ারের পানি থাকতে পারে। দেশের অন্যান্য স্থানেও মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে। এদিকে, শুক্রবার (০১ মে) সকাল থেকে অন্ধকার করে রাজধানীতে তুমুল ঝড়-বৃষ্টি হতে দেখা গেছে। আগামী কয়েকদিন বৃষ্টির এই ধারা অব্যাহত থাকতে পারে। বিশেষ করে দেশের দক্ষিণ ও মধ্যাঞ্চলে বৃষ্টি বেশি হতে পারে।সংসদে দায়িত্বরত তিনজন পুলিশ ও একজন আনসার সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তারা রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় সংসদ ভবনের বটতলায় পুলিশের জন্য তৈরি করা ছাউনিতে থাকত।

আর স্পিকার, ডেপুটি স্পিকার, হু্ইপ ছাড়াও সংসদের গেটে দায়িত্ব পালন করত। এজন্য সেখানে যাওয়া ভিআইপিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। জানা যায়, ১ মে তাদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এ তিন পুলিশ সদস্য হলেন, আরিফ, বাদল, মো. খালেক।

আর আনসার সদস্য হলেন মো. মাসুদ। এদের সংস্পর্শে আসা সবাইকে সংসদে অবস্থিত এমপিদের বিভিন্ন অফিসে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বিজ্ঞাপন এ বিষয়ে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া জাগো নিউজকে বলেন,

করোনা আক্রান্ত ওই চারজনকে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নেয়া হয়েছে। সেখান থেকে সিদ্ধেশ্বরী স্কুল ও কলেজের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ বিষয়ে হুইপ আতিকুর রহমান জাগো নিউজকে বলেন, ‘বটতলা পুলিশ রুমে মোট ৫১ জন থাকতেন।

তাদের সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্পিকারের বাসায় ১২ জন ডিউটি করতেন। তাদেরকে সংসদের ৩নং ব্লকে রাখা হয়েছে। চারজন পুলিশ সদস্যকে এমপি হোস্টেলের ৬নং ব্লকে রাখা হয়েছে। অন্যদের ৪ নং ব্লকে হোম কোয়ারেন্টাইনে রাখা আছে।’ বিজ্ঞাপন এক ভিআইপির ড্রাইভার জানান,

‘সংসদে দায়িত্বপালন করা এসব ব্যক্তির শরীরে করোনা ধরা পড়ায় ভিআইপিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।’ প্রসঙ্গত, দেশে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের প্রাণ কেড়েছে মহামারি করোনা ভাইরাস। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা দাঁড়াল ১৭০ জনে। আক্রান্ত হিসেবে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৫৭১ জন।

ফলে দেশে করোনা রোগীর সংখ্যা দাঁড়াল আট হাজার ২৩৮ জনে। বিজ্ঞাপন এদিকে, এখন পর্যন্ত দেশে ১৭৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৪ জন।

সুত্র: jagonews24.chole