ঢাকা, আজ শুক্রবার, ৫ মার্চ ২০২১

আল্লাহর বিধান সেরা বিধান : আসিফ আকবর

প্রকাশ: ২০১৯-০৯-২৬ ১৯:৪৬:২১ || আপডেট: ২০১৯-০৯-২৬ ১৯:৪৬:২১

বিনোদন ডেস্ক : বাংলা গানের যুবরাজ বলা হয় আসিফ আকবরকে। ও প্রিয়া তুমি কোথায়…গানের মধ্যেদিয়ে আকাশচুম্বি ভালোবাসা পান এই কণ্ঠশিল্পী। এরপর কোটি ভক্তের হৃদয়ে যায়গা করে নেন তিনি। বিভিন্ন সময় আলোচনা আর সমালোচনায় থাকলেও নিজের যায়গা থেকে সরে আসেনি আসিফ।

বুধবার (২৫ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। পাঠকদের উদ্দেশ্যে হুবহু তুলে ধরা হলো:-

২৫ সেপ্টেম্বর, বড় আপা মিসেস নীলুফার নাহাজ এর আজ শুভ জন্মদিন। আমাদের পরিবারের সেই মেয়েটা তিনি, যার পায়ে কাঁদা লাগবে এই টেন’শনে আমার ফুপাতো চাচাতো ভাইরা অন ডিউটি থাকতেন। আব্বার লাডলী মেয়ে, যতই মেজাজ খারাপ থাকুক না কেন, আব্বা চুপ হয়ে থাকতেন উনার বড় মেয়ের জন্য। আপার বিরক্তি মানে আব্বার ভয় আর সমস্যা। আমরাও আপার কারনে একটু মু’ক্তি পেতাম। আপা মিনিমাম এডভান্টেজ নেননি, দুপুরের ঘুম কিংবা শা’সনে মাফ দেননি কখনো আমাদের, বিশেষ করে আমার ফাঁ’কিবা’জীকে।

সংসারে আপার বিয়ের পর শুন্যতা আরেক বোন শীলা মেইনটেইন করেছেন। তবে বড় দুলাভাইয়ের অকাল মৃ’ত্যুতে আমরা হ’তভ’ম্ব হয়ে গিয়েছি। আপা কঠিন জীবনটাকে নিজের মত করে মানিয়ে নিয়ে শুন্যতাকে শক্তিতে রুপান্তর করেছেন। দুই ছেলে মেয়েকে প্রতিষ্ঠিত করেছেন। একটা আদরের দুলালীর সংগ্রামটাকে আমরা ভাইয়েরা স্যালুট জানাই।

মানুষের সব চাওয়া পূরণ হয় কিনা জানিনা, আপা আজও দুলাভাইকে ভালবেসেই নিজের জীবনটাকে আমাদের সবার সাথে শেয়ার করে চলছেন। আম্মা আপার চিন্তায় অস্থি’র থাকতেন। অসুস্থ্য হয়েছেন আদরের মেয়েটার অসহা’য়ত্বে, আল্লাহর বিধান সেরা বিধান। আপার জন্মদিনেই আম্মা আল্লাহর প্রিয় হয়েছেন। অনেক কঠিন পরীক্ষা পুরো পরিবারের। আপার জন্মদিন আর আম্মার মৃ’ত্যুবার্ষিকী একই দিনে, শুভ জন্মদিনে আলহামদুলিল্লাহ আর আম্মার আ’ত্মার শান্তি কামনায়—রাব্বির হামহুমা কামা রাব্বা ইয়ানি সাগীরা। আল্লাহ মহান … ভালবাসা অবিরাম…